প্রকাশ্যে এল গোপন খবর, কেমন আছেন ইরফান খান!

ভাল আছেন ইরফান খান। আস্তে  আস্তে সুস্থ হচ্ছেন তিনি। আর সেই কারণেই দেখা দিয়েছে আশার আলো। অর্থাত, শিগগিরই দেশে ফিরতে পারেন ইরফান।

রিপোর্টে প্রকাশ, আগামী মাসেই নাকি মুম্বইতে ফিরবেন বলিউড অভিনেতা। এরপরই শুরু করবেন তাঁর পরবর্তী সিনেমা 'ইংলিশ মিডিয়াম'-এর শুটিং। 'হিন্দি  মিডিয়াম'-এর সিক্যুয়েল হিসেবেই এবার বড় পর্দায় 'ইংলিশ মিডিয়াম'কে আনছেন প্রযোজক দিনেশ ভিজন। এই সিনেমাতেও ইরফান এবং তাঁর পরিবারের গল্প তুলে ধরা হবে বলে খবর। 'হিন্দি মিডিয়াম'-এ যেভাবে ইরফান এবং সাবা কামার-এর মেয়ে পিয়ার স্কুল এবং তাঁর স্কুলে জীবনকে তুলে ধরা হয়, এবারেও সেই একই পথে হাঁটা হবে বলে খবর। তবে ইরফানের মেয়ে পিয়ার স্কুল নয়, এবার কলেজ জীবনকে 'ইংলিশ মিডিয়াম'-এর মাধ্যমে তুলে ধরা হবে বলে খবর।

পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার-এর সঙ্গে জুটি বেঁধেই 'হিন্দি মিডিয়াম'-এ অভিনয় করেন ইরফান খান। সিক্যুয়েলেও কি ইরফানের বিপরীতে এবার পাকিস্তানি সাবাকেই দেখা যাবে, তা নিয়ে উঠেছে প্রশ্ন। যদিও এ বিষয়ে খোলসা করে কিছু জানাননি পরিচালক, প্রযোজক।
শোনা যাচ্ছিল, 'হিন্দি মিডিয়াম'-এর সিক্যুয়েলে নাকি ইরফান খানের বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকনকে। যদিও, দিপ্পি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

Post a Comment

0 Comments