সুসংহত ভারত গড়ার লক্ষ্যে মদ বিরোধী আন্দোলন ওয়েলফেয়ার পার্টির

নিজস্ব সংবাদ দাতা , ওকড়াবাড়ি, দিনহাটা,কোচবিহার, ২৪ অক্টোবর : রাজ্য সরকার প্রতিটি শহরে ও প্রতিটি গ্রামে মদের দোকান খোলার সিদ্ধান্ত নিয়েছে । রাজ্যের মমতা সরকারের যুক্তি এতে করে রাজ্যের রাজস্ব আয় বৃদ্ধি পাবে ।

 রাজ্য সরকারের এই সিদ্ধান্তের প্রতিবাদে গোটা রাজ্য জুড়ে মদ বিরোধী আন্দোলনে নেমেছে ওয়েলফেয়ার পার্টি অফ ইন্ডিয়া(WPI) । কোচবিহার জেলা শাসক দপ্তরে ডেপুটেশন ও বিক্ষোভ কর্মসূচী করতে যাচ্ছে জেলা নেতৃত্ব , তারই অংশ হিসাবে  কোচবিহার জেলা  WPI  দিনহাটা মহকুমার ওকড়াবাড়ী অঞ্চলের বালাকান্দি গ্রামে আজ বিকাল ৪টায়  মদ বিরোধী সভা করে  ।

 সভায় WPI এর কোচবিহার জেলা সভাপতি শিক্ষক আমিনাল হক রাজ্য সরকারের  বিভিন্ন কাজের সমালোচনা করে বলেন - ' যে সরকারের মানুষের হাতে তুলে দেওয়ার কথা ভাতের থালা সেই সরকার রাজ্যের মানুষের হাতে মদের বোতল তুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে । এই সরকার ও কেন্দ্রীয় সরকার জনবিরোধী নীতিতে অবস্থান করায় ক্ষমতায় থাকার অধিকার হারিয়েছে'।


 সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কোচবিহার জেলা কমিটির সদস্য এবং  দিনহাটা ১ নং ব্লক অবজারভার শিক্ষক সামিম আখতার , ওকড়াবাড়ি জি.পি. সম্পাদক রিন্টু রহমান , ওকড়াবাড়ি জি.পি. সহ সভাপতি রাহুল রহমান এবং লাজু হক ,  দিনহাটা ব্লক কমিটির সদস্য হাসানুর মিয়া, সেলিম আকবর এবং মোমিন হক প্রমুখ। আগামীতে এই একই ইস্যুতে কোচবিহার ডিএম অফিস অভিযান করবে বলে জানান কোচবিহার জেলা ওয়েলফেয়ার পার্টি অব ইন্ডিয়ার জেলা নেতৃত্ব ।

Post a Comment

0 Comments