২.০’-র ট্রেলার, নজর কাড়লেন থালাইভা-খিলাড়ি

ডিজিটাল ডেস্ক: উত্তেজনার পারদ চড়ছিল অনেকদিন থেকেই। টিজার লঞ্চের পর সেই উত্তেজনা আরও বাড়িয়েছে। এবার মুক্তি পেল সুপারস্টার রজনীকান্ত ও অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি ‘২.০’-র ট্রেলার৷ এই ছবিতে একসঙ্গে স্ক্রিন ভাগ করে নিতে দেখা যাবে থালাইভা এবং খিলাড়িকে৷ দুই বাঘা অভিনেতাকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা৷ শনিবার মুক্তি পেল আলোচনার কেন্দ্রে থাকা ‘২.০’-র ট্রেলার৷ অ্যাকশন-প্রযুক্তি ও গ্রাফিক্সের মিশেলে প্রকাশের প্রথম দিনেই রীতিমতো হিট ‘২.০’-র ট্রেলার৷



মোবাইল এখন সত্যিই মানুষকে প্রযুক্তির দাসে পরিণত করছে। যত দিন যাচ্ছে তত বাড়ছে প্রযুক্তির উপরে মানুষের নির্ভরশীলতা৷ কিন্তু হঠাৎ যদি আপনার হাতের ফোনটি চোখের সামনে হারিয়ে যায়৷ কী হবে ভাবতে পারছেন? বহু প্রতীক্ষিত ছবি ‘২.০’-র ট্রেলারে এমনই ঘটনা তলে ধরলেন পরিচালক এস শংকর। রজনীকান্তের আগের ছবি ভিলেনের সিক্যুয়েল হল ‘২.০’৷ এখানেও দেখা মিলবে রোবট রজনীকান্তের৷ বৈজ্ঞানিক পরীক্ষা করতে গিয়ে বিপত্তি ঘটান রিচার্ড। আর এই বিপত্তি সামাল দিতেই ফের ত্রাতার ভূমিকায় অবতীর্ণ হন ‘চিট্টি’। কেমন ভাবে চলবে চিট্টির এই উদ্ধার কার্য? তারই কিছু ঝলক তুলে ধরা হয়েছে ট্রেলারে৷ বাকিটার জন্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পর্যন্ত।

সিনেমার ভিলেন বা খলনায়ক হল একটি পাখি। মোবাইল ব্যবহারের ফলে মানুষ পক্ষীসমাজের যে চরম ক্ষতি করছে তারই প্রতিশোধ নিতে এই ভিলেন পাখির আবির্ভাব হয়৷ মানুষের ফোনেই তার শক্তির উৎস৷ ফোনের ব্যবহারের চরম বিরোধী সে৷ এই খলনায়ক পাখিরই মোকাবিলা করতে দেখা যাবে সুপারস্টার রজনীকে৷ ছবিতে প্রযুক্তির সঙ্গে গ্রাফিক্স ও ভিএফএক্সের ব্যাপক ব্যবহার হয়েছে৷ এখনও ভারতের সবচেয়ে বিগ বাজেটের সিনেমা বলে ‘২.০’-কে উল্লেখ করছেন সিনেমা বিশেষজ্ঞরা৷ ছবি তৈরিতে খরচ হয়েছে প্রায় ৫০০ কোটি টাকা৷ ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন অ্যামি জ্যাকশন৷ ছবির সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান৷ ২৯ নভেম্বর মুক্তি পাচ্ছে ছবিটি।

Post a Comment

0 Comments