তামিল সিনেমার রেকর্ড ভাঙল রজনীকান্তের রোবট এর সিক্যুয়েল ‘২.০

বছরের অন্যতম আলোচিত সিনেমার একটি রজনীকান্ত-অক্ষয়কুমার অভিনীত রোবট এর সিক্যুয়েল ‘২.০’। এখনো মুক্তিই পায়নি, তার আগেই সব তামিল সিনেমার রেকর্ড ভেঙে দিলো রজনীকান্তের এই সিনেমা। মুক্তির আগেই অগ্রিম বুকিং থেকে ছবির আয় হয়েছে ১০০ কোটি টাকা।


প্রথম দিন থেকেই ১০ হাজার পর্দায় চলবে শঙ্কর পরিচালিত এ ছবি। ছবিতে অভিনয় করেছেন রজনীকান্ত, অক্ষয় কুমার, অ্যামি জ্যাকসনের মতো জনপ্রিয় সব তারকা।

মুক্তি পাচ্ছে আজকে ‘২.০’।এটি নির্মাণে ব্যয় হয়েছে ৬০০ কোটি টাকা। মুক্তির আগেই ছবিটি আয় করেছে ১২০ কোটি রুপির বেশি।এর আগে মুক্তির আগেই কোনো তামিল ছবি এত টাকা আয় করতে পারেনি। তাই প্রথম তামিল ছবি হিসেবে গর্বের সঙ্গে ১০০ কোটির সীমা পার করে রেকর্ড গড়ল ‘২.০’ ছবিটি।

ভারতের দক্ষিণী সিনেমার ইতিহাসে অন্যতম ব্যয়বহুল সিনেমা ‘বাহুবলী’র সব রেকর্ড ভাঙ্গতে শুরু করেছে। সিনেমার খরচের দিক থেকে বাহুবলীর রেকর্ড ভেঙে দিয়েছে ‘২.০’।এই সিনেমায় অক্ষয় কুমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন। এর মধ্য দিয়ে তামিল ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হবে। এতে আরও অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন। ২০১০ এ রোবট ছবিতে রজনীকান্তকে দেখা গিয়েছিল ড. বশীকরণ এবং চিটটির ভূমিকায়। এবার তাকে বিজ্ঞানীর চরিত্রে দেখা যাবে।উল্লেখ্য,রোবট এর সিকুয়্যেল ছবি ‘২.০’ এর শুটিং হয়েছে হিন্দি এবং তামিল ভাষায়। এছাড়াও প্রায় ১৩টি ভাষায় ডাবিং হবে এই ছবি। রজনীকান্তের জন্মদিনে মুক্তি পেয়েছিল ছবিটির পোস্টার, পরে ছবিটির টিজারও প্রকাশ পায় ও প্রশংসিত হ

Post a Comment

0 Comments