ভেঙে পড়ল বেলঘড়িয়া উড়ালপুলের একটি ‌অংশ

বুধবার সকালে বেলঘড়িয়া থেকে বিরাটি যাবার পথে একটি ছোট গাড়ি বেলঘড়িয়া উড়ালপুলের রেলিং এর ডান দিকে সরাসরি ধাক্কা মারে। সাথে সাথে রেলিং ভেঙে একটি অংশ নিচে পড়ে যায়। আরেকটি অংশ ব্রিজ এর সাথে ঝুলে থাকে। এবং ব্রিজে আটকে গাড়িটি ঝুলতে থাকে। এলাকার মানুষ সাথে সাথে জায়গাটি ঘিরে ফেলে।

 যাতে সেখান দিয়ে সাধারণ মানুষ যাওয়া আসা না করতে পারে। সাথে সাথে বেলঘরিয়া থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে গাড়িটিকে থানায় নিয়ে যায়। পৌরসভার কর্মীরা এসে ব্রিজের ভাঙা যায়গায় বাঁশ আটকে রাখে। ভাঙা পিলারের অংশ সরিয়ে নিয়ে যায়। ঘটনাটি ঘটেছে বেলঘড়িয়া ব্রিজের ফিডার রোড দিকে। বুধবার ভোরে ঘটনাটি ঘটার ফলে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাওয়া গেছে বলে স্থানীয় মানুষের ধারণা।





 প্রতিদিন কয়েক হাজার মানুষ এবং ছোট বড় মাঝারি যানবাহন চলাচল করে ব্রিজটির উপর দিয়ে। এলাকার মানুষ সহ নিত্যযাত্রীরা এবং ব্যবসায়ীরা অভিযোগ করছেন ব্রিজটির খারাপ অবস্থা জেনেও পি ডব্লিউ ডি সঠিকভাবে সংস্কারের কাজ করছে না এই ব্রিজটির রক্ষণাবেক্ষণ করা হোক না হলে যে কোন মুহূর্তে অনেক মানুষের প্রাণহানি হতে পারে এবং অনেক ক্ষয়ক্ষতিও হতে পারে বলে মত প্রকাশ করেন সাধারণ মানুষ।

Post a Comment

0 Comments