বেঙ্গালুরুর কাছে হেরে প্লে অফের অঙ্ক কঠিন করে ফেলল এটিকে

শেষ চার ম্যাচে অপরাজিত ছিল এটিকে। তাই শক্তিশালী বেঙ্গালুরুর বিরুদ্ধে ভাল লড়াই দেবে লাল সাদা ব্রিগেড, তেমনটাই প্রত্যাশা ছিল সমর্থকদের। কিন্তু লড়াইটা দিলেও শেষ পর্যন্ত কোনও লাভ হল না এটিকের। ফিরতে হল শূন্য হাতেই। এদিন গুচ্ছ গুচ্ছ সুযোগ নষ্টের খেসারত দিতে হল কলকাতাকে। খেলা শেষ হল ১-০ গোলে। বেঙ্গালুরুর হয়ে গোলটি করলেন এরিক পার্টালু।

ম্যাচে নামার আগে ১১ ম্যাচ খেলে এটিকের সংগ্রহ ছিল ১৬ পয়েন্ট। চারটি জয়, চারটি ড্র এবং তিনটি হার। এই ছিল এটিকের রেকর্ড। অন্যদিকে, এই মুহূর্তে লিগ টেবিলে যে চতুর্থ স্থানে সেই নর্থইস্ট ইউনাইটেড এফসির পয়েন্ট সংখ্যা ছিল ১৯। এই ম্যাচটি জিতলেই চতুর্থ স্থানে উঠে আসতে পারত লাল-সাদা ব্রিগেড। কিন্তু তেমনটা করতে পারলেন না বলবন্ত সিং, গার্সন ভিয়েরা ল্যাঞ্জারোটেরা। অ্যাওয়ে ম্যাচে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে শূন্য হাতেই ফিরতে হল কলকাতার দলকে।

এদিন খেলার শুরু থেকে দুই পক্ষ সেয়ানে সেয়ানে টক্কর দেয়। বেশ কিছু সুযোগও তৈরি হয়। এটিকে সেই সুযোগ কাজে লাগাতে না পারলেও কাজে লাগায় বেঙ্গালুরু। ম্যাচের ৩৭ মিনিটে দুর্দান্ত হেডার থেকে গোল করে বেঙ্গালুরুকে এগিয়ে দেন পার্টালু। এরপর অনেকগুলি সুযোগ তৈরি করে কলকাতা। একের পর এক সহজ সুযোগ নষ্ট করেন স্ট্রাইকাররা। ফাঁকা গোলকিপার পেয়েও দুবার গোল করতে পারলেন না বলবন্ত। এর জেরেই শেষ পর্যন্ত পরাজয়ের মুখ দেখতে করতে হল কলকাতাকে। জয়ের ফলে অপরাজেয় তকমা ধরে রাখার পাশাপাশি শীর্ষস্থানে ব্যবধান আরও বাড়ালো বেঙ্গালুরু। অন্যদিকে এটিকের শেষ চারের অঙ্ক আরও কঠিন হল।

Post a Comment

0 Comments