সই পর্ব শেষে ডার্বি নিয়ে কি বললেন কোলাডো? জানতে পড়ুন।

সিটি অফ জয়ে পা রেখেছেন পেরিয়ে গিয়েছে এক সপ্তাহেরও বেশি সময়। এরইমধ্যে দল আই লিগে তাদের একটি হোম ম্যাচ খেলে ফেললেও লাল-হলুদ জার্সি গায়ে সেই ম্যাচে মাঠে নামা হয়ে ওঠেনি ইস্টবেঙ্গলের ষষ্ঠ বিদেশি জেইম স্যান্টোস কোলাডোর।

স্প্যানিশ এই ফুটবলারের মাঠে নামার পথে বাধা হয়ে দাঁড়িয়েছিল তাঁর আন্তর্জাতিক ছাড়পত্র। ক্লাব কর্তাদের আপ্রাণ চেষ্টা সত্ত্বেও গোকুলামের বিরুদ্ধে হোম ম্যাচে মাঠে নামা সম্ভব হয়নি বছর তেইশের উইঙ্গারের। অবশেষে আন্তর্জাতিক ছাড়পত্র হাতে পেতেই লাল-হলুদের হয়ে শুক্রবার সই সেরে ফেললেন নবাগত বিদেশি কোলাডো।


শুক্রবার সকালে আইএফএ অফিসে গিয়ে সই সারলেন ইস্টবেঙ্গলের এই ষষ্ঠ বিদেশি। সই সেরেই জানিয়ে দিলেন রবিবারের ডার্বিতে মাঠে নামার জন্য প্রস্তুত তিনি। আপফ্রন্টে মেক্সিকান এনরিকে এসকুয়েদাকে চোটের কারণে রবিবারের ম্যাচে পাচ্ছেন না ইস্টবেঙ্গল কোচ আলেজান্দ্রো মেনেন্দেস গার্সিয়া। তাই প্রথম ম্যাচেই দলের হয়ে বাড়তি দায়িত্ব নিতে হবে তরুণ এই ফুটবলারকে। কতটা প্রস্তুত তিনি? ম্যাচটে কঠিন হলেই ডার্বি জিততে আশাবাদী কোলাডো।

লাল-হলুদের নতুন আট নম্বর জার্সিধারী এই ফুটবলার সই শেষে জানান, ইউটিউবে ইস্টবেঙ্গল-মোহনবাগান ম্যাচের একাধিক ভিডিও দেখে ম্যাচ সম্পর্কে ধারণা রপ্ত করেছেন তিনি। বাবার সঙ্গে কলকাতা শহরে পা রাখা কোলাডোর কথায়, ‘ডার্বি খেলতে মুখিয়ে আছি। কোচ আমাকে স্ট্রাইকার বা অ্যাটাকিং মিডফিল্ডার যে পজিশনেই খেলান না কেন, আমি প্রস্তুত। আশা করছি ডার্বি জিতব আমরাই।’

Post a Comment

0 Comments