*এক্সক্লুসিভঃ নতুন বছরে স্পনসর আসছে মোহনবাগানে! *


নতুন বছরে বড় সুখবর মোহনবাগান সমর্থকদের জন্য। সবকিছু ঠিকঠাক থাকলে নতুন বছরে নতুন স্পনসর পেতে চলেছে মোহনবাগান। মরসুমের শুরুতেই ইস্টবেঙ্গল কোয়েসকে তাদের স্পনসর হিসাবে পেয়ে গেছিল। অপেক্ষার প্রহর গুনছিলেন বাগান সমর্থকরা। অবশেষে সেই প্রতীক্ষার অবসান হতে চলেছে।


বিশ্বস্ত সূত্র মারফত যা খবর পাওয়া গেছে তাতে বহুল প্রচলিত প্রথম সারির মোবাইল কোম্পানি ‘স্যামসঙ’ মোহনবাগানের প্রধান স্পনসর হতে চলেছে। পাশাপাশি ভারতের বিভিন্ন শহর ও কলকাতার আইটি কোম্পানি ‘টিসিএস’ বাগানের কো-স্পনসর হতে চলেছে।




সচিব টুটু বসু নির্বাচনের আগেই ক্লাবে স্পনসর আনার প্রতিশ্রুতি দিয়েছিলেন। কিন্তু নির্বাচন হয়ে গেছে বেশ কয়েক মাস। স্বভাবতই ধৈর্য্য হারাচ্ছেন সদস্য-সমর্থকরা। স্পনসর আনার দাবিতে টুটু বসু – সৃঞ্জয় বসু ও দেবাশিস দত্তদের বিরুদ্ধে স্লোগানও তুলেছিলেন তাঁরা। তবে এবার খুব তাড়াতাড়ি অপেক্ষা শেষ হবে।




জানা গেছে আগামী ১৫ জানুয়ারি ক্লাবের পক্ষ থেকে এই বিষয়ে সরকারিভাবে ঘোষণা করা হবে। এই দুটো বহুজাতিক সংস্থার সঙ্গে ক্লাবের কথাবার্তা প্রায় চূড়ান্ত হয়ে গেছে। তবে সংস্থা দুটোর সঙ্গে কত বছর কিংবা কত টাকার চুক্তি হচ্ছে, সেই বিষয়ে কিছু জানা যায়নি।

Post a Comment

0 Comments